ডা. এড্রিক বেকার ব্লাড ফাউন্ডেশনের সভাপতি শরিফ সাধারণ সম্পাদক নাবির

190

ফিজিওথেরাপি শিক্ষার্থী পরিচালিত ডা. এড্রিক বেকার ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে মো. শরিফুল ইসলামকে সভাপতি এবং নাবির আহমেদকে সাধারণ সম্পাদকর হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় গণ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু।

এ সময় তিনি বলেন, মানুষের জীবনে রক্ত অমূল্য সম্পদ। রক্তদানের সাথে সংশ্লিষ্ট আর্ত-মানবতার সেবায় নিয়োজিত সংগঠনটি যে কাজ করে যাচ্ছে তা খুবই প্রশংসনীয়। আশা করছি, ভবিষ্যতেও তারা এই ধারাবাহিকতা বজায় রাখবে।

৩৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি রিমা আক্তার, মরিয়ন আক্তার, রিয়াজুল ইসলাম; যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আফ্রিদি, ইব্রাহিম হোসেন; সাংগঠনিক সম্পাদক এইচ এম ইব্রাহিম, ক্লিনিক্যাল সম্পাদক মো. শরিফুল ইসলাম শফি, প্রকাশনা সম্পাদক ফায়জুন নাহার সিতু, শিক্ষা সম্পাদক রাসেল উদ্দিন, অর্থ সম্পাদক নুরুন নবী নাঈম প্রমুখ।

ফিজিওথেরাপি বিভাগের সাবেক শিক্ষার্থী ডা. ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ডা. উত্তম কুমার দাশ,ডা. রূপক চন্দ্র রায়, ডা.কে এম রিজুয়ান, ডা. মো. সেলিম হোসেন প্রমুখ। এ সময় ফিজিওথেরাপি বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ডা. এড্রিক বেকার ব্লাড ফাউন্ডেশন গণ বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপি বিভাগের শিক্ষার্থী দ্বারা পরিচালিত একটি সংগঠন। সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তারা ৪ বছর যাবত স্বেচ্ছায় রক্তদান, হেলথ ক্যাম্প, থ্যালাসেমিয়া প্রজেক্টসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।