মেয়র প্রার্থী তাপসের প্রচারণায় বঙ্গবন্ধু পরিষদ, কলাবাগান থানা,ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি এস.এম.ওয়াহিদুজ্জামান মিন্টু

119

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের দিনক্ষন যতই ঘনিয়ে আসছে ততই প্রচার প্রচারণা জমে উঠছে। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্থ সময় পার করছেন প্রার্থী থেকে শুরু করে কর্মী সমর্থকরা।

সিটি নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকেই তরুন ভোটার থেকে শুরু করে বিভিন্ন শ্রেনীপেশার ভোটারদের কাছে টানতে ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পায়ে হেটে ভোটারদের দ্বারে দ্বারে ঘিয়ে ভোট প্রার্থনার মাধ্যমে নির্বাচনী প্রচারণায় সরগরম হয়ে উঠছে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন। রাজধানী ঢাকার ধানমন্ডি ও কলাবাগান এরিয়া স্থানীয় ভোটার সহ বিভিন্ন জেলার ঢাকার ভোটারদের কাছে টানতে ইতিমধ্যেই কাজ শুরু করেছেন বঙ্গবন্ধু পরিষদ, কলাবাগান থানা,ঢাকা মহানগর দক্ষিণ এর নেতাকর্মীরা।

এক্ষেত্রে ঢাকায় ধানমন্ডি ও কলাবাগান এরিয়ার ভোটারদের কাছে টানতে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ক্লীন ইমেজের ব্যারিষ্টার ফজলে নুর তাপসের পক্ষে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু পরিষদ, কলাবাগান থানা,ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি এস.এম.ওয়াহিদুজ্জামান (মিন্টু) । এস.এম.ওয়াহিদুজ্জামান (মিন্টু) ঘনিষ্ট কর্মীরা জানিয়েছেন, নির্বাচন কমিশনের নির্বাচনী বিধিবধান মেনে প্রতিদিনই অক্লান্ত পরিশ্রম করে নৌকার মার্কার প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসের পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছেন সভাপতি এস.এম.ওয়াহিদুজ্জামান (মিন্টু)।