ইজিএম এর ঘটনাটি সম্পুন পূর্ব পরিকল্পিত -ডাঃ মহসিন কবির লিমন

0
54

বিপিএ ইজিএম এর অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি নিয়ে ফিজিওনিউজ২৪.কম এর সাথে একান্ত ডাঃ মহসিন কবির লিমন ।

প্রশ্ন: বিপিএ ইজিএম এ অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি আপনার বক্তব্য কি ?
ডাঃ মহসিন কবির লিমন : আমি বরাবরই স্পষ্টভাষী ও স্টেট ফরোয়ার্ড কথা বলতে পছন্দ করি, আর এ জন্য ঘটনার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার মতামত তুলে ধরেছিলাম । আর যে ঘটনাটি ঘটেছে তা প্রফেশনের জন্য সত্যিই কলঙ্কিত একটি অধ্যায়। অধ্যায়।আমি এটিনিয়ে নতুন কিছু বলবো না  শুধুই বলবো পূর্ব পরিকল্পিত ভাবে আমার গায়ে হাত তোলা হয়েছিল ,এতে আমি বিন্দুমাত্র লজ্জা পাচ্ছি না । আমি সত্য কথা বলি, তাই বলছি। এটা সম্পূর্ণই পূর্ব পরিকল্পিত ছিল ।

প্রস্নঃ তারমানে আপনি বলছেন, আপনাকে উদ্দেশ্য করে হামলা হয়েছিল ?
ডাঃ মহসিন কবির লিমন : অবশ্যই আমাকে উদ্দেশ্য করেই সে হামলা করেছিল । সেদিন আমি যখন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সামাল দিতে যাই ঠিক তখনই আমার চোখে চোখ রেখে ডা:কাজী এমরান আমার গায়ে সম্পূর্ণ ইনটেনশনালি হাত উঠিয়েছে, আমার সাক্ষী আমার চোখ।

প্রস্নঃ সেদিন সবার অনুরোধে একে ক্ষমা করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে আজ বলেছেন ক্ষমা প্রত্যাহার করলাম ?
ডাঃ মহসিন কবির লিমন : অবশ্যই সেদিন সবার অনুরোধে একে ক্ষমা করলেও তার বক্তব্য দেখে আমি এই সিদ্ধান্ত নিলাম । সেদিন উপস্থিত সকল কে এবং সংবাদ মাধ্যমের ভিডিও ক্লিপই তা প্রমাণ করবে । আমি তদন্ত কমিটি ও মিডিয়ার প্রতি সম্পূর্ণ আস্থাশীল যে সকল মিথ্যার অবসান হবে খুব দ্রুতই ।

প্রস্নঃ ইউনিফিকেশন এর বেপার এ আপনার ব্যক্তিগত মতামত কি-
ডাঃ মহসিন কবির লিমন : অবশ্যই ইউনিফিকেশন আমি চাই এবং এটিই একমাএ পন্থা এই পরিস্থিতি থেকে বেরিয়ে ফিজিওথেরাপি পেশা এ দেশে সবচেয়ে উঁচু স্থানে অবস্থানের জন্য ।