গণবি’ ফিজিওথেরাপী ডিপার্টমেন্ট এর পিকনিক,নবীনবরণ,বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত



  • Add Comments
  • Print
  • Add to Favorites
গণবি’ প্রতিনিধি। শুক্রবার,১২ জানুয়ারী,২০১৮।
বৃহস্পতিবার সাভারের গণ বিশ্ববিদ্যালয় ফিজিওথেরাপী ডিপার্টমেন্ট কর্তৃক আয়োজিত  বার্ষিক শিক্ষা সফর, নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, শিক্ষাসফর উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন,সোনারগাঁও, নারায়ণগঞ্জ টুরিস্ট স্থান গুলো পরিদর্শন করে।
পরে সেখানে ২০১৭-১৮ সেশনে ভর্তি হওয়া ৩৩ তম ব্যাচের শিক্ষার্থীদের আনুষ্ঠানকভাবে বরণ ও ২৫ তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে  মহসিনুজ্জামান (মায়া) ও সুমাইয়া ইসলাম হৃদির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে  গণবি’ ফিজিওথেরাপী বিভাগের সিনিয়র লেকচারার ডাঃ সুলতানা ফারহাত জাহান (রুনু) বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশে বলেন আজ আমরা ব্যথিত তোমাদের মতো শিক্ষার্থীদের বিদায় জানাতে গিয়ে,তোমরা প্রফেশনাল জীবনে মানুষের সেবা করবে। নবীন শিক্ষার্থীদের উদ্যেশে তিনি বলেন জীবনের নতুন অধ্যায়ে তোমরা প্রবেশ করেছ,এখান থেকে যেন সফল ও দক্ষ একজন ফিজিওথেরাপী চিকিৎসক হয়ে গড়ে উঠতে পারো সেই প্রচেষ্টা আব্যহত রাখবে।অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ রুহুল আমিন,ডাঃ আব্দুর রহমান,ডাঃ রূপক চন্দ্র রায়,ডাঃ সেলিম হোসাইন।পরে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Tags:

No Comments to “গণবি’ ফিজিওথেরাপী ডিপার্টমেন্ট এর পিকনিক,নবীনবরণ,বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত”

Comments are closed.