নোয়াখালীতে মেডিকেল টেকনোলোজি শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত



  • Add Comments
  • Print
  • Add to Favorites

গত ০৩/০৭/২০১৬ নোয়াখালীর মাইজদীতে সকল সরকারী আই এইচ টি এর নোয়াখালী অঞ্চল এর শিক্ষার্থীদের নিয়ে একটি “আলোচনা সভা ও ইফতার মাহফিল” অনুষ্ঠিত হয়।
নোয়াখালীর মাইজদী কোর্টের আয়োজন নামক একটি রেস্টুরেন্টে বিভিন্ন আই এইচ টি’র বৃহত্তর নোয়াখালী জেলার প্রায় ৪০ জনের অধিক ছাত্র-ছাত্রী এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধাণ অতিথি ছিলেন ঢাকা আই এইচ টি’র ফিজিওথেরাপি অনুষদ এর সাবেক ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবী সংগঠন অর্পণ ফাউন্ডেশন এর সভাপতি “ইমন চৌধুরী”। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন “নুরুল আফসার সবুজ” এবং সঞ্চালনা করেন “মো: শাহাদাত হোসেন” ও “মাহমুদুল হক রাসেল”
PicsArt_07-03-09.42.07
উক্ত আলোচনা সভায় বৃহত্তর নোয়াখালী জেলার মেডিকেল টেকনোলোজি ও ফার্মেসি শিক্ষার্থীদের সার্বিক উন্নয়ন ও ঐক্যবদ্ধতার জন্য “নোয়াখালী মেডিকেল টেকনোলোজি স্টুডেন্টস ওয়েলফেয়ার সোসাইটি” নামক একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও উন্নয়নমূলক সংগঠনের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

প্রাথমিকভাবে ঝিনাইদহ আই এইচ টি’র ছাত্র “নুরুল আফসার সবুজ” কে আহ্বায়ক এবং বরিশাল আই এইচ টি’র “মোঃ শাহাদাত হোসেন” কে সদস্য সচিব নির্বাচিত করে সংগঠনটির একটি আহ্বায়ক কমিটি করা হয়।
এছাড়া প্রত্যেক সরকারী আই এইচ টি হতে ১জন করে প্রতিনিধি নির্বাচিত করা হয়। ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধিরা হলেন,
১. মো: জয় (আই এইচ টি, ঢাকা)
২. মাহমুদুল হক রাসেল (আই এইচ টি, ঝিনাইদহ)
৩. তৌহিদুল হক (আই এইচ টি, বরিশাল)
৪. আরিফুল ইসলাম মিঠুন (আই এইচ টি, চট্টগ্রাম)
৫. তাজুল ইসলাম (আই এইচ টি, বগুড়া)
৬. ইব্রাহিম খলিল শোভন (আই এইচ টি, রংপুর)
(রাজশাহী এবং সিলেট আই এইচ টি এর প্রতিনিধি পরবর্তীতে নির্বাচিত হবে)
PicsArt_07-03-09.34.06
আলোচনায় শিক্ষার্থীদের মাঝে পারষ্পরিক ভ্রাতৃত্ববোধ ও সার্বিক উন্নয়ন এবং বিভিন্ন প্রকার সমস্যা সমাধান এর লক্ষে করণীয় বিষয় সম্পর্কে মুক্ত আলোচনা করা হয়। প্রতি বছর বড় পরিসরে অন্তত দুইবার নোয়াখালীতে এ রকম পুণর্মিলনী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। তারই অংশ হিসেবে আগামী ঈদ-উল-আযহার পর আবারো এ রকম আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়া প্রত্যেক সরকারি আই এইচ টি তে নিয়মিত প্রতি মাসে অন্তত ১বার হলেও যার যার ক্যাম্পাসের বৃহত্তর নোয়াখালীর শিক্ষার্থীবৃন্দ মিলিত হবেন বলে সকলে প্রত্যাশা ব্যাক্ত করেন।
সর্বোপরি বৃহত্তর নোয়াখালী অঞ্চল সহ দেশের মেডিকেল টেকনোলোজি ও ফার্মেসি শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নের জন্য সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য সকলে প্রতিজ্ঞাবদ্ধ হন।

PicsArt_07-03-09.39.25




No Comments to “নোয়াখালীতে মেডিকেল টেকনোলোজি শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত”

Comments are closed.