ফিজিওপ্লাস হেলথকেয়ার সেন্টার আনুষ্ঠানিক উদ্বোধন



  • Add Comments
  • Print
  • Add to Favorites

১৬ই অক্টোবর ২০১৫ (শুক্রবার) সন্ধ্যায় রাজধানী ঢাকার মোহাম্মদপুর রিং টাওয়ার (জাপান গার্ডেন সিটির বিপরীতে) অত্যাধুনিক ফিজিওথেরাপি ও সমন্বিত পুনর্বাসন চিকিৎসা ও স্বাস্থ্যসেবামূলক প্রতিষ্ঠান ফিজিওপ্লাস হেলথকেয়ার সেন্টার আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল । ফিজিওপ্লাস হেলথকেয়ার সেন্টার এর চেয়ারপার্সন ও ফিজিওথেরাপি বিশেষজ্ঞ ডাঃ সাদিয়া আরবি এর সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে সেন্টারটির উদ্বোধন করেন মুনসুন ফ্লিম এর চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী, বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক জনাব এম এ জলিল অনন্ত। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সি. আর. পি. এর সহযোগী অধ্যাপক অফ ফিজিওথেরাপি এবং হেড অফ প্রোগ্রামস ডাঃ সোহরাব হোসেন। ফিজিওপ্লাস এর ব্যাবস্থাপনা পরিচালক এবং চিফ অফ ক্লিনিক্যাল এফেয়ারস ও ফিজিওথেরাপি বিশেষজ্ঞ ডাঃ মোঃ আজিজুল ইসলাম সেন্টারের কার্যক্রম উপস্থাপন ও পরিদর্শন করান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেদারল্যান্ডসের ফিজিওথেরাপি গবেষক অধ্যাপক ডরিন ভ্যান রাভেন্সবারগ, বাংলাদেশ টেলিভিশনের প্রাক্তন পরিচালক শাহিদা আরবি, রিজেনট গ্রুপের চেয়ারম্যান মোঃ শাহেদ, দৈনিক নতুন কাগজের সম্পাদক অনিল রায়, ফিজিওথেরাপির অধ্যাপক আলতাফ হোসেন সরকার, স্বনামধন্য নিউট্রিশান কনসালটেন্ট সামিয়া আহসান, বিএইচপিআই এর ফিজিওথেরাপি বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ফেরদৌস আলম, সিকদার মেডিকেল কলেজের ফিজিওথেরাপি বিভাগীয় প্রধান ডাঃ শিবলি নোমানী ও বাংলাদেশ ফিজিওথেরাপি এসসিয়েশান এর সেক্রেটারি ডাঃ ফরিদ উদ্দিন। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেলের সংবাদ উপস্থাপক ও মিডিয়া ব্যাক্তিত শামিমা শাম্মি, নিশাত মুনির লিজা, শামিম আরা মুন্নি, রেহনুমা কামাল আহমেদ, মুমতাহিনা রিতু, রিতা চৌধুরী,ফিজিওনিউজ২৪.কম এর সম্পাদক সৈয়দ শামীম আহসান প্রমুখ। আরও উপস্থিত ছিলেন ফিজিওপ্লাস হেলথ কেয়ার সেন্টার এর পরিচালক (মার্কেটিং) মোঃ আক্তারুজ্জামান, ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার রবিউল আলম বাবু, ফিজিওথেরাপিস্ট ডাঃ তৌফিক এলাহি, ডাঃ সাজিয়া পারভিন, ডাঃ সানজিদা নওরিন, ডাঃ মহতারিমা সুলতানা, ডাঃ জাহিদ হোসেন, ডাঃ মনিরুজ্জামান অলিভ, ফিজিওপ্লাস রিসার্চ সাপোর্ট সেন্টার এর জুনিয়র এক্সিকিউটিভ রাসেল হাওলাদার, অফিস এক্সিকিউটিভ ফাতেমা-তুজ-জোহরা প্রমুখ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ রাজধানী ঢাকার শারীরিক সমস্যাগ্রস্থ জনসাধারণের ব্যথা, চোট-আঘাত এর অন্যন্য স্বাস্থ্য বিষয়ক সমস্যায় এ সেন্টার অবদান রাখবে বলে আশা প্রকাশ করেন এবং অতিথিগণ ফিজিওপ্লাস হেলথকেয়ার সেন্টার এর বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং ভূয়সী প্রসংসা করেন।
ফিজিওপ্লাস- ক্লায়েন্ট ও রোগীদের জন্য মেডিকেল প্রাকটিশনার, ফিজিওথেরাপিসট, স্পিচ এন্ড ল্যাঙ্গুয়েজ থেরাপিসট, ডায়েটেশিয়ান, অকুপেশনাল থেরাপিসট, কাউন্সেলর, সাইকোথেরাপিসট বিশেষজ্ঞদের সমন্বয়ে অন্তবিভাগ ও বহির্বিভাগ চিকিৎসাসেবার ব্যবস্থা রেখেছে। অনুষ্ঠান শেষে ফিজিওপ্লাস হেলথকেয়ার সেন্টার এর পরিচালক ডাঃ নুর আহমেদ ও শাহ্‌ আয়েশা সিদ্দিকা সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞ্যাপন করে দোয়া কামনা করেন।

Tags:

No Comments to “ফিজিওপ্লাস হেলথকেয়ার সেন্টার আনুষ্ঠানিক উদ্বোধন”

Comments are closed.