বাংলার ফিজিওদের প্রথম অ্যান্ড্রয়েড অ্যাপ PHYSIO-Finder আসবে ১৮ ফেব্রুয়ারি



  • Add Comments
  • Print
  • Add to Favorites

সঠিক ফিজিওথেরাপি চিকিৎসা নাগরিকদের দোরগোড়ায় পৌঁছে দিতে ও দেশব্যাপী বিশেষজ্ঞ ফিজিওথেরাপি সেন্টার খুঁজে পেতে আগামী ১৮ ফেব্রুয়ারি আসতেছে বাংলার ফিজিওদের প্রথম অ্যান্ড্রয়েড অ্যাপ PHYSIO-Finder !! দেশে ফিজিওথেরাপি চিকিৎসা সেবায় মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে এই মোবাইল অ্যাপটি আনতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ও পূর্ণা-ঙ্গ ফিজিওথেরাপি চিকিৎসা বিষয়ক পএিকা Physionews24.com ।।

আগামী ১৮ ফেব্রুয়ারি ২০১৮ সকাল ৯টায় ধানমন্ডির ওমেন ভলান্টারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলনায়তনে বি’ইয়া “তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলায় অ্যাপটির অনুষ্ঠানিক উদ্বোধন করবেন তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা জনাব আবদুল মুয়ীদ চৌধুরী । উদ্ভাধনের পর থেকেই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ‘PHYSIO Finder’ নামে সার্চ দিয়ে ডাউন-লোড পূর্বক যে কোনো অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে ব্যবহার করা যাবে।

অ্যাপটি ব্যবহার করে দেশব্যাপী বিশেষজ্ঞ ফিজিওথেরাপি সেন্টারের ঠিকানা পাওয়া যাবে এবং জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সমূহের ঠিকানা ও ফ্রি জন্মগত বাঁকা পা অপারেশন সেন্টার “ওয়ার্ক ফর লাইফ ” এর ঠিকানা সমূহ । এছাড়াও ফিজিওথেরাপি বিষয়ক একটি হেল্প লাইনের সেবা পাওয়া যাবে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ।

PHYSIO-Finder নামের অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে রোগী, ডাক্তার, ক্লিনিকসহ অন্যান্যরা প্রয়োজন মতো ব্যবহার করতে পারবেন।

Tags:

No Comments to “বাংলার ফিজিওদের প্রথম অ্যান্ড্রয়েড অ্যাপ PHYSIO-Finder আসবে ১৮ ফেব্রুয়ারি”

Comments are closed.