সড়ক দুর্ঘটনায় ফিজিওথেরাপি চিকিৎসক ডা: শাম্মী খানম তানিয়া নিহত

0
14

ফিজিওথেরাপি চিকিৎসক ডাঃ শাম্মী খানম তানিয়া পিটি (২৪) – এর অকাল মৃত্যুতে ফিজিওনিউজ পরিবার গভীর ভাবে শোকাহত ।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার হিমছড়ি এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় ডা: শাম্মী খানম তানিয়া নিহত হন । ইন্না লিল্লাহে ও ইন্না ইলাইহে রাজেউন ।

তিনি জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পু্র্ণবাসন প্রতিষ্ঠান (নিটোর) এর ১৫ তম ব্যাচের ছাত্রি ছিলেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্ট্যাডিস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের মাস্টার্সে অধ্যায়নরত ছিলেন ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ডাঃ শাম্মী ও তার স্বামী আহসান টমটম যোগে ইনানীতে বেড়াতে যাচ্ছিলেন। তাদের বহনকারী টমটমটি হিমছড়ি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস ধাক্কা দিলে টমটমের যাত্রী ঢাবির ছাত্রী ডাঃ শাম্মি গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী আহসানুল কবির বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার পর ইউএস বাংলার ফ্লাইটে তিনি ও তার স্ত্রী কক্সবাজার আসি। এখানকার একটি হোটেলে খাবার খেয়ে ও বিশ্রাম নিয়ে মেরিন ড্রাইভ সড়কের পেচারদ্বীপে মারমেইড বিচ রিসোর্টে যাচ্ছিলাম। সেখানে তাদের তিনরাত্রি থাকার কথা ছিল। কিন্তু রিসোর্টে পৌঁছার আগেই দুর্ঘটনা ঘটে।

হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক জানান, ঘাতক মাক্রোবাসটি জব্দ করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কক্সবাজারের কর্মকর্তা শেফায়ত উল্লাহ জানান, নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে রয়েছে।

আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকাহত পরিবারবর্গ এর শোক বহনের শক্তি অর্জনে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করছি ।