রাত ১০টায় লাইভে আসবেন প্রথম বাংলাদেশী ১৪০ দেশ ভ্রমণের রেকর্ড সৃষ্টিকারী নাজমুন নাহার

টক শো

বিশ্বভ্রমণে এ সময়ের ইতিহাস সৃষ্টিকারী বাংলাদেশের মেয়ে নাজমুন নাহার। হাতে বাংলাদেশের পতাকা নিয়ে তিনি পাড়ি দিচ্ছেন এক দেশ থেকে আরেক দেশে। এরই মধ্যে লাল-সবুজ পতাকা হাতে তিনি ১৪০টি দেশ ভ্রমণ করেছেন।

চীন থেকে যখন করোনা সংক্রমিত হয়ে ছড়িয়ে পড়ছিল বিভিন্ন দেশে ওই মুহূর্তে এশিয়ার বিভিন্ন দেশগুলো সফরে ছিলেন নাজমুন। মুখে মাস্ক পরে কঠিন করোনা পরিস্থিতির মধ্য দিয়ে তাকে শেষের চারটি দেশ ভ্রমণ করতে হয়েছে এবং সেটি ছিল তার জন্য আরেকটি কঠিন চ্যালেঞ্জ।

এই প্রত্যয়ী মানুষটি সর্বাধিক দেশ ভ্রমণকারী প্রথম বাংলাদেশি নারী।নাজমুন এখনো স্বপ্ন দেখছেন, পৃথিবীর পরিস্থিতি যখন ঠিক হয়ে যাবে, বাংলাদেশের লাল-সবুজের পতাকাকে তিনি ২০০ দেশ পর্যন্ত পৌঁছাবেন। বিদেশের মাটিতে বাংলাদেশকে তুলে ধরার কৃতিত্বের মাঝে তিনি গৌরবের অংশীদার করেছেন বাংলাদেশের ১৭ কোটি মানুষকে। তিনি পেয়েছেন গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক সম্মাননা ও উপাধি। দেশেও মিলেছে তার অনেক সম্মাননা। দেশ-বিদেশে বহু পত্র পত্রিকার শিরোনামে এবং সফল নারীদের গবেষণার মাঝেও স্থান হয়েছে নাজমুন নাহারের নাম। পৃথিবীব্যাপী বাংলাদেশের পতাকা হাতে নাজমুন নাহারের অভিযাত্রা এক অনন্য সাহসিকতার স্বাক্ষর থাকবে আগামী প্রজন্মের জন্য।

ফিজিওনিউজ২৪.কম এর প্রকাশক ও সম্পাদক ফিজিওথেরাপি চিকিৎসক সৈয়দ শামীম আহসান এর গ্রন্থনা ও উপস্থাপনায় ফিজিওনিউজের নিয়মিত লাইভ শো শামীম লাইভে আজ ১২ জুন ২০২০ রাত ১০টা সরাসরি যুক্ত হবেন প্রথম বাংলাদেশী ১৪০ দেশ ভ্রমণের রেকর্ড সৃষ্টিকারী নাজমুন নাহার। প্রোগ্রামটি সরাসরি প্রচারিত হবে ফিজিওনিউজ২৪.কম এর ফেজবুক পেজ ও ইউটিউব চ্যানেলে ।

সরাসরি অনুষ্ঠানটি দেখুন রাত ১০টায় :
ফেসবুক : www.facebook.com/physionews24
ইউটিউব : www.youtube.com/physionews24

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.