বাংলাদেশী উন্নয়ন সংস্থাগুলোর গল্পকথা নিয়ে বি পজেটিভ টকস

টক শো

সামাজিক উদ্যোগ বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে কয়েক পর্বের অনলাইন সেমিনার যেটির নাম দেয়া হয়েছে “বি পজেটিভ টকস”। এই আয়োজনের প্রথম পর্বে আলোচিত হবে বাংলাদেশের উন্নয়ন সংস্থাগুলোর নানাবিধ কার্যক্রম ও এই খাতের সংকট ও সম্ভবনার দিকগুলো নিয়ে। আলোচনাটিতে বক্তারা বাংলাদেশী প্রেক্ষিতে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার ৪, ৫ এবং ১৬ নং বিষয় নিয়ে কথা বলবেন যা যথাক্রমে মানসম্মত শিক্ষা, লিঙ্গ সমতা এবং শান্তি, ন্যায়বিচার ও কার্যকর প্রতিষ্ঠান।

অনলাইন আয়োজনটিতে বক্তা হিসেবে উপস্থিত থাকছেন কন্টিনিউয়িং এডুকেশন সেন্টার (সিইসি)-র প্রধান উপদেষ্ঠা মঞ্জুরুল ইসলাম, নারী উন্নয়ন শক্তি-র কার্যনির্বাহী পরিচালক ডাঃ আফরোজা পারভিন এবং বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের মহাসচিব খাইরুজ্জামান কামাল। পর্বটি সঞ্চালনা করবেন বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশনের সহ-প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী পরিচালক আনিসুর রহমান নান্টু।

অনলাইন এই সেমিনার সিরিজটির প্রথম পর্ব অনুষ্ঠিত হবে সোমবার ২০ জুলাই ২০২০ এর বাংলাদেশী সময় রাত ৮-৩০ টায় যা দেখা যাবে বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশনের ফেসবুক পেজ ও ফিজিওনিউজের ফেজবুক পেজ থেকে।

উল্লেখ্য বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশন সংক্ষেপে বি পজেটিভ একটি অলাভজনক স্বেচ্ছাসেবীমূলক প্রতিষ্ঠান যেটি বাংলাদেশের পজেটিভ ব্রান্ডিং এর নিমিত্তে প্রতিষ্ঠিত হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.