জনসেবামূলক কার্যক্রমকে সারাদেশে ছড়িয়ে দিতে পদ্মা সেতুর ওপাড়ে স্বাধীনতা ফিজিওথেরাপিস্ট পরিষদ

নিউজ

জনসেবামূলক কার্যক্রমকে সারাদেশে ছড়িয়ে দিতে পদ্মা সেতুর ঐপাড়ে শরিয়তপুর পৌছল স্বাধীনতা ফিজিওথেরাপিষ্ট পরিষদ। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন ও স্বাধীনতার চেতনার বাতিঘর, বাংলাদেশের আশা ও অগ্রযাত্রার প্রতীক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আপনার পদ্মা সেতুর জন্যই ঢাকা থেকে গিয়ে বিনামূল্যে ফিজিওথেরাপি স্বাস্থ্যসেবা দিয়ে ফিরে আসা সম্ভব হয়েছে। যাত্রাপথে স্বাফিপ টিমকে পুলিশের প্রাক্তন আইজি একেএম শহীদুল হকের মজিদ জরিনা ফাউন্ডেশনের পরিচালিত স্কুল ও কলেজ পরিদর্শনের অনুরোধে সারা দিয়ে সেখানে আতিথিয়েতা ও কিছু সময় কাটানো হয়।প্রাক্তন আইজি একেএম শহীদুল হক স্যারকে স্বাধীনতা ফিজিওথেরাপিষ্ট পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ।
এরপর স্বাফিপ টিম শরিয়তপুরে “মা জেনারেল হাসপাতাল” এ গরীব ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে ফিজিওথেরাপি স্বাস্থ্যসেবা প্রদান করেন।সাধারণ মানুষের জন্য ফিজিওথেরাপি স্বাস্থ্যসেবা কর্যক্রমে সবসময় স্বাধীনতা ফিজিওথেরাপিষ্ট পরিষদ সর্বদা নিযুক্ত থাকবে।
সর্বপরি যে সাদা মনের মানুষটিকে স্বাধীনতা ফিজিওথেরাপিষ্ট পরিষদ কৃতজ্ঞতা ও ভালবাসা জানায় তিনি হলেন মডার্ন হারবাল গ্রুপের এমডি ডাঃ আলমগীর মতি স্যার।এরকম অসাধারণ ব্যক্তিত্ব ও মহান মানুষ আছে বলেই শরিয়তপুরের গরীব ও দুস্থ মানুষের স্বল্পমূল্যে চিকিৎসা সেবা পাওয়ার সুযোগ হচ্ছে। স্বাফিপ স্যারের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.